বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
হারানো সন্তানকে ফিরে পেতে মায়ের আর্তনাদ মহিপুরে দেড় হাজার গ্রামবাসীর সুবিধার্থে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন বরিশালের গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারিছুরের পৈত্তিক বাড়ি এখন টর্চার সেল, মুখ খুললেন নেতারা গলাচিপায় কোমলমতি শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ গলাচিপায় দুর্বৃত্তের বিষ প্রয়োগে ১০ লক্ষ টাকার মাছ নিধন বরিশাল বোর্ডে পাশের হার ৮৯ দশমিক ১৩ শতাংশ ॥ শীর্ষে পিরোজপুর জেলা বরিশালে বিশ্ব মা দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বরিশালে আড়াই বছরের সাজার ভয়ে ১৬ বছর পলাতক বরিশাল জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার ফ্রিল্যান্সিং এর নামে ডিজিটাল প্রতারণা, ফাঁদে পড়েছেন শতশত নারী শিক্ষার্থী জাগতিক পাপ মোচন ও বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় কুয়াকাটা সৈকতে সনাতনীদের গঙ্গাস্নান কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার উপজেলা পরিষদ নির্বাচন, কলাপাড়ায় ১০ জনের মনোনয়নপত্র দাখিল টুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে যাচাই-বাছাইয়ে বৈধ প্রার্থী যারা হলেন বরিশালে পল্লি বিদ্যুৎ বিভাগের চুক্তিভিত্তিক চাকুরীস্থায়ীকরনের দাবীতে অবস্থান কর্মসূচি পালন ও বিক্ষোভ করে
অটোরিকশা-ট্রলি সংঘর্ষে নিহত ১

অটোরিকশা-ট্রলি সংঘর্ষে নিহত ১

Sharing is caring!

অনলাইন  ডেক্স: ভোলায় ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সেলিম (৩৫) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অটোরিকশায় থাকা তিনজন।

রোববার (৮ জানুয়ারি) বিকেল ৩টায় ভোলা-ভেলুমিয়া সড়কের বান্দের পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিম ভেদুরিয়া ইউনিয়নের চরগাজি গ্রামের বাসিন্দা। আহতদের নাম জানা যায়নি।

ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা জানান, একটি অটোরিকশা বিকেলে ভেলুমিয়া থেকে ভোলা সদরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক নিহত হন। এসময় আহত হন অটোরিকশার তিন যাত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনগত প্রক্রিয়া শেষে স্বজনরা মরদেহ বাড়ি নিয়ে গেছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD